ভিডিও

নাটোরে শয়র ঘর থেকে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

প্রকাশিত: এপ্রিল ০৬, ২০২৪, ০৪:১৭ দুপুর
আপডেট: এপ্রিল ০৬, ২০২৪, ০৪:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নাটোর প্রতিনিধি : নাটোরে নিজ শয়ন ঘর থেকে মো. সিরাজ উদ্দিন (৬৫) নামে এক বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (৬ এপ্রিল) সকাল ১০টার দিকে সদর উপজেলার হালসা ইউনিয়নের হালসা গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সিরাজউদ্দিন ওই এলাকার মৃত সামসু মোল্লার ছেলে।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, বৃদ্ধ সিরাজ উদ্দিনের ৪ ছেলে, ৬ মেয়ে ও ৪ জন স্ত্রী রয়েছে। কিন্তু তারা সবাই বিভিন্ন স্থানে থাকার কারণে এবং তারা দেখভাল না করায় তিনি তার বড় স্ত্রী জয়নবের বাড়িতে একাই বসবাস করতেন। পাশাপাশি স্ত্রী-সন্তানরা কোন সহযোগিতা না করায় তিনি অন্যের কাছে হাত পেতে সহযোগিতা নিয়ে কোন মতে জীবনযাপন করতেন।

আজ শনিবার (৬ এপ্রিল) সকালের দিকে তার বাড়ির পাশ দিয়ে চলাচলের সময় দুর্গন্ধ পান প্রতিবেশীরা। এ অবস্থায় তারা তার ঘরে প্রবেশ করে সিরাজ উদ্দিনের অর্ধগলিত মরদেহ পড়ে থাকতে দেখেন। এসময় তারা তাৎক্ষণিকভাবে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে মরদেহ উদ্ধারের সময় পরিবারের কেউ উপস্থিত ছিলেন না।

ওসি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গত দুই-তিন দিন আগে স্বাভাবিকভাবে তিনি মারা গেছেন। এরপরেও পরিবারের পক্ষ থেকে আপত্তি উঠলে তার মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS